ভিডিও

এমবাপ্পের বিদায়ের প্রস্তুতি নিচ্ছে পিএসজি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০২:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পিএসজি ছাড়ছেন এমবাপ্পে। যেখানে সাইনিং বোনাস হিসেবে একটি বড় অঙ্কের টাকা পাচ্ছেন বিশ্বকাপজয়ী এই তারকা। আর তার বেতন হবে ভিনিসিউস জুনিয়র, জুড বেলিংহামদের সমান। যদিও তাদের বেতনের থেকে কম পাবেন বলে এর আগে কথা উঠেছিল। আবার বেশি পাওয়ার তথ্যও জানিয়েছিল বিশ্বের শক্তিশালী গণমাধ্যমগুলো। সেসব কেবলই বাতাসে ভাসা কথা। চুক্তির বিষয়টি না জানা পর্যন্ত এসব কথা এভাবেই শোনা যাবে, এটিই স্বাভাবিক। 

পিএসজির জার্সিতে এখন পর্যন্ত ২৯১টি ম্যাচে ২৪৪টি গোল করেছেন এমবাপ্পে। আর গোলে সহায়তা করেছেন ৯৩ বার। অর্জনের খাতায় কেবল একটি লিগ শিরোপা। বিষয়টি এমবাপ্পের নামের পাশে বড্ড বেমানান। সেটি বুঝতে পারেন পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি। তাতে এখন আর ফ্রান্সের এই ফুটবলারকে আটকানোর বৃথা চেষ্টা করছেন না। এমবাপ্পে ক্লাবকে কী এনে দিতে পেরেছে, এমন প্রশ্ন মনে পুষে হয়তো পিএসজির মালিকও ক্ষোভে ফুঁসছেন। সবমিলিয়ে বিদায়ের সুরে এক হয়েছে এমবাপ্পে ও পিএসজি। এই মুহূর্তে রাস্তা একটাই খোলা আছে, নিয়ম মেনে বিদায়ের আনুষ্ঠানিকতা শেষ করা। জানা গেছে, কয়েক সপ্তাহ আগেই লস ব্ল্যাঙ্কোসদের সঙ্গে চুক্তি সেরেছেন এমবাপ্পে। এবার পিএসজি বিদায়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলে নতুন চুক্তি বিষয়টি সামনে আনতে পারেন ফরাসি তারকা। তবে পুরোনো চুক্তি অনুযায়ী, আগামী জুন পর্যন্ত পার্ক দেস প্রিন্সেসেই থাকতে হবে এমবাপ্পেকে।

অন্যদিকে হঠাৎ বার্সেলোনায় দেখা গেছে এমবাপ্পেকে। জানা গেছে, দুই দিনের ছুটি পেয়ে তিনি আশরাফ হাকিমিকে সঙ্গে নিয়ে কাতালান শিবিরে সময় কাটাতে গেছেন। সেখানকার রেস্টুরেন্টে ঘুরেছেন। দেখা করেছেন ক্লাবটির পরিচালকের সঙ্গেও। তবে সেটি এমবাপ্পে ব্যবসায়ের প্রয়োজনে করেছেন বলে ধারণা করা হচ্ছে। দুই রাত সময় অতিবাহিত করে গতকাল বার্সা থেকে ফ্রান্সে ফিরেছেন। কাতালান শিবিরে থাকাকালীন অটোগ্রাফ দিয়েছেন সমর্থকদের। তবে সে সময়ে তিনি ক্লাব ভবিষ্যৎ নিয়ে কোনো মন্তব্য করেননি। যদিও স্পেন এবং ফ্রান্স থেকে দাবি করা হচ্ছে, এমবাপ্পে রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS