ভিডিও

মাঠে ফিরেই আবারও ‘মেসি-মেসি’ স্লোগানের মুখে রোনালদো

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ০৩:৫২ দুপুর
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ০৩:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : মেসি আর রোনালদোর দুজন বিশ্বের দুই প্রান্তে ফুটবল খেললেও তাদের পুরোনো দ্বৈরথের ঝাঁজ এখনো রয়ে গেছে ভক্তদের মনে। আর সেই ঝাঁজটা মাঝেমধ্যেই টের পাচ্ছেন রোনালদো। সৌদি আরবের বিভিন্ন মাঠে তাকে খ্যাপাতে প্রতিপক্ষ দলের সমর্থকেরা কখনো কখনো ‘মেসি, মেসি’ স্লোগান দেন।

সৌদি প্রো লিগে ২৫ ফেব্রুয়ারি আল শাবাবের বিপক্ষে আল নাসরের ৩-২ ব্যবধানের জয়ে প্রথম গোলটি করেছিলেন রোনালদো। গোলটি ছিল ক্লাব ফুটবলে পর্তুগিজ তারকার ৭৫০তম। মাইলফলক ছোঁয়ার সেই দিনে প্রতিপক্ষের সমর্থকদের তাকে উদ্দেশ্য করে ‘মেসি, মেসি’ স্লোগানে বিরক্ত হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন রোনালদো। এর জন্য সৌদি প্রো লিগে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন। যার ফলে আল হাজেমের বিপক্ষে আল নাসরের সর্বশেষ ম্যাচে খেলতে পারেননি। রিয়াদে নিজেদের মাঠে দলকে ৪-৪ গোলে ড্র করতে দেখেছেন ভিআইপি গ্যালারিতে বসে। রোনালদো আল নাসরের হয়ে আবার মাঠে ফিরেছেন গতকাল রাতে। এএফসি চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে প্রথম লেগের ম্যাচটিতে রোনালদো অবশ্য গোল পাননি। সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল আইনের মাঠ থেকে তার দলও হেরে এসেছে ১-০ গোলে।

হারের এই হতাশার সঙ্গে রোনালদোর মনে যোগ হয়েছে আল আইন সমর্থকদের অন্যরকম আচরণের বিরক্তি। ১-০ গোলে পিছিয়ে থেকে আল নাসরের খেলোয়াড়েরা যখন ড্রেসিংরুমে যাচ্ছিলেন, আল আইনের সমর্থকেরা রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি, মেসি’ স্লোগান দেয়। এবার অবশ্য অশ্লীল কোনো অঙ্গভঙ্গি রোনালদো করেননি। তবে দুই দিকে মাথা নেড়ে অবিশ্বাসের ভঙ্গিতে হতাশা আর বিরক্তি প্রকাশ করেছেন পর্তুগাল দলের অধিনায়ক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS