ভিডিও

মায়ামির জার্সি পরে গ্যালারিতে ঢুকলেই জরিমানা

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৪:৫৮ দুপুর
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৪:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর ক্লাবটির সবকিছুই উন্নতির দিকে। মায়ামি সবচেয়ে বেশি লাভবান হচ্ছে মেসির জার্সি বিক্রি করে। অথচ সেই জার্সি পরে স্টেডিয়ামে ঢুকলেই মায়ামি সমর্থকদের জরিমানা করা হবে! এমনটাই জানিয়েছে মেজর লিগ সকারের (এমএলএস) দল নাশভিলে। 

কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোর প্রথম লেগে নাশভিলের মুখোমুখি হবে মায়ামি। আগামীকাল শুক্রবার (৮ মার্চ) বাংলাদেশ সময় সকাল ৮টায় জিওডিস পার্কে ইন্টার মায়ামি খেলবে ন্যাশভিলের বিপক্ষে। এই ম্যাচেই মায়ামি সমর্থকেরা গ্যালারির একটা অংশে বসলেই জরিমানা করা হবে। এক বিবৃতিতে নাশভিলে জানিয়েছে, ‘কনকাকাফ চ্যাম্পিয়নস কাপ ম্যাচে প্রতিপক্ষের জার্সি বা তাদের রং (পিঙ্ক) নিয়ে জিওডিস পার্কের ফ্যান জোন সেকশনে (১০৬-১১০) কাউকে থাকতে দেওয়া হবে না। এই জায়গায় প্রতিপক্ষ দলের (মায়ামি) জার্সি পরে থাকলে তাকে জরিমানা দিতে হবে। এমনটি স্টেডিয়াম থেকে বেরও করে দেওয়া হতে পারে।’

ন্যাশভিলে নির্দিষ্ট একটি সেকশনে এই নির্দেশনা জারি করেছে। তারা বলছে মাঠে যেন দুই দলের সমর্থকদেরই আলাদা করে বোঝা যায় তাই এমন সিদ্ধান্ত। তবে ধারণা করা হচ্ছে নিজেদের ঘরের মাঠে সমর্থক দিয়ে বাড়তি সুবিধা আদায় করতে চাইছে ন্যাশভিলে। ন্যাশভিলের এমন ঘোষণার পেছনে অবশ্য কারণ আছে। ম্যাচে মায়ামির পক্ষেই সমর্থন বেশি থাকার কথা। কেননা মেসির পাশাপাশি লুইস সুয়ারেজ ও জর্দি আলবারাও যোগ দিয়েছেন মায়ামিতে। ধারণা করা হচ্ছে, ইউরোপা মাতানো তারকাদের কারণে প্রতিপক্ষের মাঠেও ব্যাপক সমর্থন পেতে যাচ্ছে মায়ামি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS