ভিডিও

ডিজিটাল ফিন্যান্সিয়াল লিটারেসি অ্যাপ ʻআমার হিসাব-কিতাব’ চালু করেছে ব্যাংক এশিয়া

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমকে আরো গতিশীল করতে ব্যাংক এশিয়া পিএলসি চালু করেছে ডিজিটাল ফাইন্যান্সিয়াল লিটারেসি অ্যাপ ’আমার হিসাব-কিতাব’। এইচ এন্ড এম ফাউন্ডেশন-এর অপরাজিতা প্রকল্পের আওতায় জাতিসংঘের ক্যাপিটাল ডেভেলপমেন্ট ফান্ড (ইউএনসিডিএফ) এর সহযোগিতায় ব্যাংক এশিয়া তৈরি-পোশাক-শিল্প কর্মীদের আর্থিক স্বাক্ষরতামূলক কর্মসূচী জোরদারের লক্ষ্যে অ্যাপটি নির্মাণ করে। 

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং ক্যামেলকো ও চ্যানেল ব্যাংকিং প্রধান জনাব মোহাম্মদ জিয়াউল হাসান মোল্লা গত ২৬ অক্টোবর, ২০২৪ তারিখে ঢাকার সাভারে মির্জাপুরস্থ গণস্বাস্থ্য পিএইচএ-তে আয়োজিত এক প্রশিক্ষণ কর্মশালায় অ্যাপটি উদ্বোধন করেন। ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা, শাখা প্রধান, এজেন্ট, মাইক্রো মার্চেন্ট, মাঠ-কর্মকর্তা এবং তৈরি-পোশাক শিল্পের কর্মকর্তাবৃন্দ প্রশিক্ষণ কার্যক্রমে অংশগ্রহণ করেন যাতে তারা পরবর্তীতে অ্যাপটির ব্যবহার বিধি ও উপযোগিতার উপর পোশাক শিল্প কর্মী ও সংশ্লিষ্ট জনগোষ্ঠীকে প্রশিক্ষিত করে তুলতে পারেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS