ভিডিও

মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধে এমটিবি’র দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা আয়োজন

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

হবিগঞ্জ জেলার বানিজ্যিক ব্যাংক সমূহের কর্মকর্তাদের জন্য বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)-এর লিড ব্যাংক প্রোগ্রামের আওতায়, মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি কর্তৃক আয়োজিত একটি দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ২৬ অক্টোবর, ২০২৪ তারিখে অনুষ্ঠিত হয়। 

বিএফআইইউ এর প্রধান (ভারপ্রাপ্ত) এ কে এম এহসান এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং এমটিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, রেইস উদ্দীন আহ্মাদ অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন।

হবিগঞ্জ জেলায় কার্যরত ৩৪টি বানিজ্যিক ব্যাংকসমূহের মোট ৭৫ জন কর্মকর্তা এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহন করেন। বিএফআইইউ-এর যুগ্ন পরিচালক, মোঃ ইমানুর রহমান, উপ-পরিচালক এবং মোঃ দেলোয়ার হোসেন দিনব্যাপি অনুষ্ঠিত বিভিন্ন সেশন পরিচালনা করেন। প্রশিক্ষণ কর্মশালায় এমটিবি এএমএল এন্ড সিএফটি বিভাগের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS