ভিডিও

প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে 'মৌসুমি ফল উৎসব-২০২৪' উদযাপন

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: জুন ২৭, ২০২৪, ০৮:০০ রাত
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশ ফুল, ফসল আর ফলের দেশ। গ্রীষ্ম মৌসুমে আম, জাম, কাঠাল, লিচু, কলা, পেয়ারা, আনারস লটকন প্রভৃতি নানা মৌসুমি ফলে মৌ মৌ করে বাংলার আকাশ- বাতাস। প্রকৃতির এই অপার দানকে সকলে মিলে উদযাপনের লক্ষ্যে প্রতি বছরের ন্যায় এ বছরও প্রেসিডেন্সী ইউনিভার্সিটি আয়োজন করতে যাচ্ছে “মৌসুমি ফল উৎসব-২০২৪”। বৃহস্প্রতিবার ও শু  ক্রবার (২৭ ও ২৮ জুন) দুই দিনব্যাপী এই মৌসুমি ফল উৎসবের উদ্ধোধন করেন প্রেসিডেন্সী ইউনিভার্সিটির ট্রেজারার এ.এইচ.এম ফারুক ।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রেসিডেন্সী ইউনিভার্সিটির প্রিন্সিপাল এডভাইজার, স্কুল অব বিজনেজস অনুষদের ডিন, স্কুল অব ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের প্রধানগন, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।  
এই উৎসবে আম, জাম, লিচু, কাঠাল, ড্রাগন, লটকন, আনারস, কলা, পেয়ারাসহ প্রায় ১৫ প্রজাতির ফলের সমাহার ছিল এবং প্রায় ২৪০০ শিক্ষার্থীদের অংশগ্রহণে মুখরিত ছিল ক্যাম্পাস।
প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উদ্যোগে এবছর ২য় বারের মতো আয়োজিত মৌসুমি ফল উৎসবে আগত অতিথীবৃন্দ আয়োজনের প্রশংসা করে ধারাবাহিকতা বজায় রাখার পরামর্শ দেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS