ভিডিও

এসিআই ফার্মা বিজনেসের বার্ষিক বিপণন এবং বিক্রয় সম্মেলন ২০২৪-২০২৫ অনুষ্ঠিত 

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৭:৫১ বিকাল
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৭:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

এসিআই ফার্মা বিজনেসের “বার্ষিক বিপণন এবং বিক্রয় সম্মেলন ২০২৪-২০২৫”, কক্সবাজারে অনুষ্ঠিত হয়, যেখানে সারা বাংলাদেশ থেকে বিপণন এবং বিক্রয়কর্মী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি শুরু হয় পৃথক বিজনেস ইউনিটের নিজস্ব ব্যবসায়িক চ্যালেঞ্জ এবং উত্তরণের উপায় তুলে ধরার মাধ্যমে। এরপর জনাব এম মহিবুজ জামান, ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, এসিআই হেলথকেয়ার লিমিটেড, ২০২৩-২০২৪ সালের সাফল্যের কথা তুলে ধরেন।

এসিআই লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডঃ আরিফ দৌলা এসিআই ফার্মা বিজনেস এর ২০২৩-২০২৪ সালের সাফল্যের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এসিআই ফার্মা বাংলাদেশের মানুষের জীবনের মান উন্নয়নে নিরলসভাবে অবদান রাখছে এ কথা পুনর্ব্যক্ত করেন।

জনাব মোঃ মুহসিন মিয়া, ডিরেক্টর, মার্কেটিং অপারেশনস, ব্যবসা সম্প্রসারণের চ্যালেঞ্জ মোকাবেলা এবং ২০২৪-২০২৫ সালের জন্য নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় কৌশলগত দিক নির্দেশনা প্রদান করেন।

২০২৩-২৪ সালে সেরা পারফরমারদের তাদের চমৎকার কৃতিত্ব ও অবদানের জন্য পুরস্কৃত করা হয়। প্রেজেন্টেশন, ইন্টারেক্টিভ সেশন, মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষনা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS