ভিডিও

জনতা ব্যাংকে নৈতিকতা কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৬:৪১ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৬:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে গঠিত জনতা ব্যাংক পিএলসি-এর নৈতিকতা কমিটির এক সভা বুধবার (১০ জুলাই) ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার ২০২৪-২৫ অর্থবছরের প্রথম ত্রৈমাসিক সভার সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের ডিএমডি মো. গোলাম মরতুজা, মো. ফয়েজ আলম, মো. নুরুল ইসলাম মজুমদার ও মোঃ নুরুল আলম, এফসিএমএ, এফসিএ (সিএফও), মহাব্যবস্থাপকবৃন্দ ও অন্যান্য নির্বাহী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।   

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার প্রতিষ্ঠানে নিয়োজিত সকলকে আত্মশুদ্ধ হয়ে সততা, নৈতিকতা ও দক্ষতার সঙ্গে যথাসময়ে নিজ নিজ দায়িত্ব সম্পাদন করার আহ্বান জানান। স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে বিদ্যমান নিয়মাচার ও বিধি-বিধান পরিপালনের মাধ্যমে ব্যাংকে সুশাসন প্রতিষ্ঠা তথা সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে এ ব্যাংকের অংশীদারিত্ব বজায় রাখার জন্য তিনি ব্যাংকে কর্মরত সকলকে নির্দেশনা প্রদান করেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS