ভিডিও

সোশ্যাল ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৭:০৪ বিকাল
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৭:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি- এর অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৪ ব্যাংকের প্রধান কার্যালয়ে ১২ জুলাই অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম। সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ ফোরকানুল্লাহ। উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল হান্নান খান ও জনাব মোহাম্মদ হাবীবুর রহমান, বিভাগীয় প্রধানগণ, আঞ্চলিক প্রধানগণ এবং ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ। সম্মেলনে ভার্চুয়াল প্ল্যাটফর্মে অংশগ্রহণ করেন দেশব্যাপী বিস্তৃত ১৭৯টি শাখার ব্যবস্থাপকবৃন্দ ও ২৩৬টি উপশাখার ইনচার্জবৃন্দসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলনে ২০২৪ সালের প্রথম ছয় মাসের ব্যাংকের ব্যবসায়িক পরিস্থিতি পর্যালোচনা করা হয় এবং জুলাই-ডিসেম্বর এই ছয় মাসে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের  জন্য কর্মকৌশল ও তার বাস্তবায়ন নিয়ে আলোচনা করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম বলেন, সকলের প্রচেষ্টায় আমরা বছরের প্রধমার্ধের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয়েছি। বৈদেশিক বাণিজ্য ও রেমিট্যান্স আহরনসহ বিভিন্ন সূচকে সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রবৃদ্ধি লক্ষনীয়। সকলের প্রচেষ্টায় সোশ্যাল ইসলামী ব্যাংক সফলতার ধারাবাহিকতা বজায় রেখে কাক্সিক্ষত লক্ষ্যমাত্রা  অর্জন সম্ভব হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS