ভিডিও

সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ১১:২২ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০১:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ৮৩৩ নম্বর রুম থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের এক কর্মকর্তা জানান, সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন অসুস্থ হয়ে হাসপাতালের ৮৩৩ নম্বর রুমে পুলিশি হেফাজতে রয়েছেন।

সাবেক এই রেলমন্ত্রী ২০২৪ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসনে টানা চতুর্থবারের মতো এমপি নির্বাচিত হন। তিনি পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি। ২০১৮ সালের নির্বাচনে জয়ী হলে রেলমন্ত্রীর দায়িত্ব পান তিনি।
সাবেক রেলমন্ত্রী সুজন ২০২১ সালের ৫ জুন ৬৫ বছর বয়সে ৩৬ বছর বয়সী আইনজীবী শাম্মী আকতার মণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি তার দ্বিতীয় বিয়ে।
২০১১ সালে মণির প্রথম বিয়ের বিচ্ছেদ হয়। তার একটি মেয়ে আছে। রেলমন্ত্রীর আগের তিন সন্তানের সঙ্গে আরও এক সন্তান যোগ হয়। দুই ভাই ও এক বোনের মধ্যে মণি দ্বিতীয়।
এর আগে ২০১৮ সালের নির্বাচনের আগের দিন ২৯ ডিসেম্বর নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার ইসলাম ৫৮ বছর বয়সে মারা যান। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। তারপর জীবনসঙ্গীহীন ছিলেন সুজন। তার দুই মেয়ে ও এক ছেলে আছেন- তাদের সবাই বিবাহিত।

২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে নুরুল ইসলাম সুজন আওয়ামী লীগ থেকে মনোনয়ন নিয়ে প্রথমবার অংশগ্রহণ করেন। ওই সময় নির্বাচনে পরাজিত হন। ওই সময় পঞ্চগড়-২ আসনে জয় লাভ করেন বিএনপি প্রার্থী মোজাহার হোসেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS