ভিডিও

ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ২৯৯

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:৩৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

এডিস মশাবাহিত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছর মৃত্যু পৌঁছেছে ১২৪ জনে। এ সময় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২৯৯ জন।
শুক্রবার সন্ধ্যায় স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমারজেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো ডেঙ্গুবিষয়ক নিয়মিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন করে আক্রান্তদের মধ্যে ঢাকা বিভাগে ৬৮ জন, খুলনা বিভাগে ২৪ জন, ময়মনসিংহ বিভাগে ১৮ জন, চট্টগ্রাম বিভাগে ১০ জন, বরিশাল বিভাগে ৫ জন, রাজশাহী বিভাগে ৩ জন এবং রংপুর বিভাগে ২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে চলতি বছর এখন পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ২২ হাজার ২৬৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া দুই জনের মধ্যে একজন ঢাকা উত্তর সিটি করপোরেশনের আর অন্যজন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের। এ নিয়ে চলতি বছর আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ১২৪ জনের মৃত্যু হয়েছে, যাদের মধ্যে ৪৫ দশমিক ৪ শতাংশ পুরুষ এবং ৫৪ দশমিক ৬ শতাংশ নারী।
এদিকে শুক্রবার সকাল পর্যন্ত দেশের বিভিন্ন হাসপাতালে ২ হাজার ৫৬৪ জন রোগী চিকিৎসা নিচ্ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS