ভিডিও

এলো টেলিটকের নতুন প্যাকেজ ‘জেন-জি’, নিতে পারবেন যারা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৯:২৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশের রাষ্ট্রীয় মোবাইল অপারেটর কোম্পানি টেলিটক বাজারো এনেছে নতুন প্যাজেক ‘জেন-জি’। এর আগে আগামী, বর্ণমালা, অপরাজিতা নামের নানান সুবিধা সম্বলিত প্যাকেজ এনে সাড়া ফেলে দেয় কোম্পানিটি। এবার নতুন প্রজন্মের জন্য তারা আনলো প্যাকেজ সিম ‘জেন-জি’।

‘জেন-জি’ নামে নতুন সিম প্যাকেজ সবাই কিনতে পারবেন না। যাদের জন্ম ১৯৯৭ সাল থেকে ২০১২ এর মধ্যে এবং যাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) রয়েছে কেবলমাত্র তারাই এই প্যাকেজের সিম গ্রহণ করতে পারবেন। একই সঙ্গে সিম কেনার পর বায়োমেট্রিক ভেরিফিকেশন হয়ে সিম অ্যাক্টিভ (চালু) হওয়ার সঙ্গে সঙ্গে গ্রাহক পাবেন প্রি-লোডেট ব্যালেন্স, এসএমএস এবং ইন্টারনেট ডাটা।

এই সিমের দাম ১৫০ টাকা। গ্রাহকদের জন্য রয়েছে উপহার। সিম কেনার পর বায়োমেট্রিক ভেরিফিকেশন হয়ে সিম অ্যাক্টিভ হওয়ার সঙ্গে সঙ্গে গ্রাহক পাবেন ১৫ দিন মেয়াদে প্রি-লোডেড ব্যালেন্স ৫ টাকা, ৭ দিন মেয়াদে ফ্রি ১ জিবি ডাটা এবং ৭ দিন মেয়াদে ফ্রি ১০০ এসএমএস। একই সঙ্গে অলজবস প্রিমিয়াম মেম্বারশিপ ১২ মাসের জন্য ফ্রি পাবেন ‘জেন-জি’ সিমের গ্রাহকরা। তবে এই সেবাটি শুধু নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে বলেও জানানো হয়েছে।

এর আগে ৯ সেপ্টেম্বর (সোমবার) টেলিটকের প্রধান কার্যালয় পরিদর্শন করেন বর্তমান সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। এসময় টেলিটক তরুণদের জন্য ’জেন-জি’ প্যাকেজ চালু করার প্রস্তাব দিলে উপদেষ্টা প্যাকেজটির বিষয়ে আগ্রহ প্রকাশ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS