ভিডিও

সেনা কর্মকর্তা তানজিম হত্যা : মূলহোতাসহ ৬ জন আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৭:১২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৭:১৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) হত্যার ঘটনায় মূলহোতাসহ ছয়জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপির) সহকারী পরিচালক রাশেদুল আলম খানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক ব্যক্তিরা হলেন: বাবুল প্রকাশ (৪৪), হেলাল উদ্দিন (৩৪), আনোয়ার হাকিম (২৮), আরিফ উল্লাহ (২৫), জিয়াবুল করিম (৪৫) ও হোসেন (৩৯)।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দিবাগত রাতে কক্সবাজারের চকরিয়ায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতি প্রতিরোধ অভিযান পরিচালনার সময় সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন নিহত হন।
 
ঘটনার পর ওই এলাকায় চিরুনি অভিযান চালিয়ে ছয়জনকে আটক করে সেনাবাহিনীর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে দুটি দেশীয় আগ্নেয়াস্ত্র, বিভিন্ন ধরনের ১১ রাউন্ড গুলি, হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি, একটি পিকআপ এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
 
আটকদের মধ্যে চারজন প্রত্যক্ষভাবে সংঘটিত অপরাধের সঙ্গে জড়িত ছিলেন এবং বাকি দুজন তথ্য দিয়ে সহায়তা করেছেন। আটক বাবুল প্রকাশ ঘটনার মূল অর্থ যোগান দাতা। এছাড়া তিনি লেফটেন্যান্ট তানজিমকে ছুরিকাঘাত করে বলে প্রাথমিক স্বীকারোক্তি দেন।
 
এছাড়া বাকিদের মধ্যে ডাকাত দলের সেকেন্ড ইন কমান্ড হেলাল উদ্দিন, গাড়ি চালক আনোয়ার হাকিম, সশস্ত্র সদস্য মো. আরিফ উল্লাহ এবং তথ্য দাতা জিয়াবুল করিম ও হোসেন ঘটনার সঙ্গে নিজেদের সরাসরি সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।
 
আটক ছয়জনকে চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এবং মামলার কার্যক্রম চলমান। ঘটনার সঙ্গে জড়িত ডাকাত দলের অন্য সদস্যদের গ্রেফতারের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর অভিযান অব্যাহত রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS