ভিডিও

নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ে কাল সংবাদ সম্মেলন করবে বিএনপি

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০২:০৪ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০২:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ে বক্তব্য তুলে ধরবেন দলের স্থায়ী কমিটির সদস্যরা।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, বুধবার বেলা ১১টায় গুলশানে দলের চেয়ারপার্সনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে ডেকেছে স্থায়ী কমিটি।

বিএনপি সূত্রে জানা গেছে, নির্বাচনের পরে এটাই বিএনপি’র বড় সংবাদ সম্মেলন। এই সংবাদ সম্মেলন থেকে কারাগারে থাকা দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির নেতা এবং অন্যান্য কেন্দ্রীয় নেতাদের জামিন না পাওয়াসহ সার্বিক বিষয় তুলে ধরা হবে।

বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ের একটি সূত্র জানায়, সংবাদ সম্মেলনে মিয়ানমার ও ভারতের সীমান্তের হত্যা, দেশের সীমান্ত নিরাপত্তার বিষয়গুলোও তুলে ধরা হবে। জানা গেছে, সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় ও সেলিমা রহমান উপস্থিত থাকার কথা রয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS