ভিডিও

আওয়ামী লীগ মানেই ডামি নির্বাচন, গণতন্ত্র হরণ : জয়নুল আবেদীন ফারুক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০১:৪৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৪:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আওয়ামী লীগ মানেই ডামি নির্বাচন, গণতন্ত্র হরণ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবেদীন ফারুক।

আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে বেগম খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে জিয়াউর রহমান সমাজ কল্যাণ ফোরামের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা জানান।

এসময় কারাবন্দি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওজন ৫ কেজি কমে গেছে বলেও মন্তব্য করেন তিনি। নিত্যপণ্যের লাগামহীন দামে জনগণ বির্পযস্ত হলেও সরকার ক্ষমতা নিয়েই ব্যস্ত অভিযোগ করে ফারুক বলেন, বেগম খালেদা জিয়ার মৃত্যুপথযাত্রী। এরপরও তাকে বন্দি করে রাখা হয়েছে। এ ছাড়া কারাগারে মির্জা ফখরুলের ওজন কমে গেছে ৫ কেজি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপিকে আন্ডার এস্টিমেট করবেন না। গণতন্ত্র হত্যা করায় আপনার দলকে খেসারত দিতে হবে, বিএনপি কোনো খেসারত দিবে না। আওয়ামী লীগ মানেই ডামি নির্বাচন, গণতন্ত্র হরণ।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS