ভিডিও

এক দফার আন্দোলন চলছে, চলবে : রিজভী

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০২:২২ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৩:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এক দফার আন্দোলন চলছে, চলবে। জনগণের সংগ্রামী ঐক্য, সংকল্প ও বীরত্বকে সঙ্গে নিয়ে দখলদার আওয়ামী সরকারের পতন নিশ্চিত করে এক দফার আন্দোলন বিজয়ের পথে ধাবিত হচ্ছে। যে রাজনৈতিক জাগরণ সৃষ্টি হয়েছে সেটিকে শেখ হাসিনা দমিয়ে রাখতে পারবে না। জনগণের বিজয় সুনিশ্চিত।’

আজ রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর নয়া পল্টনে নিয়মিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সরকার প্রধানকে উদ্দেশ করে রিজভী বলেন, বিরোধী দলের ওপর চরম দমন-পীড়ন চালিয়ে বিএনপির শীর্ষ নেতাসহ হাজার হাজার নেতাকর্মীকে আপনি বন্দি করেছেন কী উদ্দেশ্যে, সেটি কী দেশবাসী ও আন্তর্জাতিক সম্প্রদায় জানে না? কারাগারে রাজবন্দিদের কাছ থেকে মুক্তিপণ আদায়ের মতো পরিবেশ তৈরির উদ্দেশ্য ছিল ‘আমরা আর মামুদের’ একতরফা নির্বাচন। আর সেটি বাস্তবায়ন করতে আপনি আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে বিরোধী দলের মিছিল-সমাবেশে হামলা চালিয়েছেন। গুলি করে মানুষ হত্যা করে মিথ্যা মামলা দিয়ে বিএনপির শীর্ষ নেতাসহ রাজনৈতিক নেতাদের কারাগারে নিক্ষেপ করেছেন। নিষ্ঠুরভাবে দমন-পীড়ন চালিয়েছেন। আপনার দলের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক প্রকাশ্যেই তা বলেছেন। সেটাকে খণ্ডন করবেন কীভাবে?’ প্রশ্ন রাখেন রিজভী।

তিনি বলেন, ভারত যে আপনাদের ক্ষমতায় বসিয়েছে, সেটি তো আপনার পররাষ্ট্রমন্ত্রী বলে দিয়েছেন। প্রধানমন্ত্রী, মিথ্যার তাস দিয়ে মানুষের মন জয় করা যায় না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS