ভিডিও

হাসপাতালে ভর্তি হলেন খালেদা জিয়া

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ১১:১৪ দুপুর
আপডেট: মার্চ ১৪, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বুধবার (১৩ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজধানীর এভার কেয়ার হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। সেখানে কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকেরা তাকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেন।

বুধবার রাত ১১টার পর বসুন্ধরা আবাসিক এলাকায় সাংবাদিকদের এ কথা জানান বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

তিনি বলেন, ‘চিকিৎসকেরা ম্যাডামকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নিয়েছেন।’ তিনি বলেন, ‘আরও কিছু পরীক্ষার প্রয়োজন রয়েছে। সেজন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তি থাকা অবস্থায় আরও কিছু নিয়মিত পরীক্ষা হবে। এরপর বেগম জিয়ার চিকিৎসকেরা আলোচনা করে তার সুস্থতার বিষয়টি আরও তরান্বিত করার প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন।’

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাগারে যাওয়ার পর থেকে খালেদা জিয়ার অসুস্থতা বাড়া-কমার মধ্যে আছে। করোনা মহামারির সময় ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে মুক্তি পেয়ে বাসায় ফেরেন তিনি। এরপর বেশ কয়েকবার হাসপাতালে যান। সবশেষ গত বছরের মাঝামাঝি সময়ে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS