ভিডিও

সরকার নিজের স্বার্থের জন্য অর্থনীতি ধ্বংস করছে : মঈন খান

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০১:১৮ দুপুর
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেছেন, দেশের কোথাও গণতন্ত্র নেই, সরকার নিজের স্বার্থের জন্য অর্থনীতি ধ্বংস করে দিয়েছে। নিত্যপণ্যের দাম বৃদ্ধির কারণে মানুষের জীবন অতিষ্ট হয়ে গেছে।

আজ শনিবার (১৬ মার্চ) রাজধানীর ধানমন্ডিতে বিএনপির কারামুক্ত যুবদল নেতা রেজাউল করিমের বাসায় সাক্ষাতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এ সময় বিএনপি নেতাদের ওপর অমানবিক নির্যাতনের অভিযোগ করেন মঈন খান। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম আকাশচুম্বী করে সরকার দেশের অর্থনীতি ধ্বংস করেছে বলেও দাবি করেন তিনি।

ড. মঈন খান বলেন, রমজানের দিনে বাংলাদেশের তৃণমূল মানুষ ইফতার ক্রয় করতে পারছে না। জিনিসপত্রের দাম আকাশচুম্বী। সরকার দেশের অর্থনীতি ধ্বংস করেছে।

এক প্রশ্নের জবাবে মঈন খান বলেন, ‘বিএনপি আন্দোলনের সক্ষমতা হারিয়ে ফেললে প্রতিদিন সরকারের কাছ থেকে হুমকি পেতাম না।’ 

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য অভিযোগ করে বলেন, সরকার শুধু বিরোধী দলকে নির্যাতনই নয়, নিশ্চিহ্ন করে দিতে চায়। সরকার গায়ের জোরে বাকশাল কায়েম করে দেশ শাসন করছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার মানুষকে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করেনি। সরকার মুখে মুখে গণতন্ত্রের কথা বললেও, কাজে তার কোনো প্রমাণ নেই।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS