ভিডিও

হঠাৎ অসুস্থ, বাসাতেই চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ১০:৩৫ দুপুর
আপডেট: মার্চ ২৮, ২০২৪, ০১:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বুধবার দুপুরের পর হঠাৎ অসুস্থতা বোধ করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তবে কিছুটা সুস্থতা বোধ করায় তাকে বাসায় রেখে মেডিকেল বোর্ডের অধীনে চিকিৎসা করার সিদ্ধান্ত নিয়েছে তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ড।

বুধবার (২৭ মার্চ) রাতে এ তথ্য জানান তার ব্যক্তিগত চিকিত্সক ডা. জেড এম জাহিদ।

তিনি বলেন, ‘ম্যাডাম দুপুরে দিকে অসুস্থতা বোধ করেন। এরপর মেডিকেল অনেকগুলো পরীক্ষা নীরিক্ষা করে। এখন কিছুটা সুস্থতা বোধ করার তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে না। তবে প্রয়োজন হলে যে কোনও সময় হাসপাতালে স্থানান্তর করা হবে।

এর আগে বুধবার দুপুরের পর অসুস্থতা বোধ করেন খালেদা জিয়া। ইফতারের পর মেডিকেল বোর্ড বেশ কয়েকবার তার স্বাস্থ্য পরীক্ষা করে জানান, সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা প্রয়োজন তাকে। তবে, যদি কোনো কারণে প্রয়োজন হয় তাহলে যে কোনো সময় হাসপাতালে স্থানান্তর করা হতে পারে।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে তার অসুস্থতা বাড়া-কমার মধ্যে রয়েছে। করোনা মহামারির সময় ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে শর্ত সাপেক্ষে মুক্তি পেয়ে বাসায় ফেরেন তিনি। এরপর বেশ কয়েকবার হাসপাতালে যান। সবশেষ গত ১৩ মার্চ খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। শারীরিক কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে ১৪ মার্চ গুলশানের বাসভবন ফিরোজায় ফেরেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS