ভিডিও

সাভারে তেলবাহী লরি উল্টে পাঁচটি গাড়িতে আগুন, নিহত ১

প্রকাশিত: এপ্রিল ০২, ২০২৪, ১১:০০ দুপুর
আপডেট: এপ্রিল ০২, ২০২৪, ১২:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকার অদূরে সাভারের হেমায়েতপুরে তেলবাহী লরি উল্টে চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে গেছে। এসময় একজন নিহত ও তিনজন দগ্ধ হয়েছেন। আজ মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর ৫টা ৩৫মিনিটে তেলবাহী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডে ধাক্কা লেগে তাতে আগুন ধরে যায়। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় লরির পেছনে আটকে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকারে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি অ্যাম্বুলেন্স ও দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে চারজনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়। এসময় একজন নিহত হন। হতাহতদের পরিচয় জানা যায়নি।

এ বিষয়ে সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম জানান, আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এই ঘটনায় হতাহতদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান বলেন, আগুনের ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়ক প্রায় দু’ঘণ্টা বন্ধ ছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS