ভিডিও

হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা শেষে বাসায় ফিরেছেন খালেদা জিয়া

প্রকাশিত: এপ্রিল ০২, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ০২:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। আজ মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে তিনি বাসায় পৌঁছান। বিএনপি চেয়ারপারনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার সাংবাদিকদের জানান, আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার উদ্দেশে রওনা হন খালেদা জিয়া।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে তার শারীরিক অবস্থা উন্নতি-অবনতির মধ্য দিয়েই যাচ্ছে। করোনা মহামারি চলাকালে ২০২০ সালের মার্চে সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে মুক্তি পেয়ে বাসায় ফেরেন তিনি। এরপর থেকে হাসপাতালে আসা-যাওয়ার মধ্যেই আছেন তিনি।

গত ৩০ মার্চ রাতে খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে সিসিইউতে নেওয়া হয়। খালেদা জিয়া আর্থ্রাইটিস, হৃদরোগ, ফুসফুস, লিভার, কিডনি, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS