ভিডিও

বাসায় চিকিৎসা চলবে খালেদা জিয়ার 

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ০১:০২ দুপুর
আপডেট: এপ্রিল ০৪, ২০২৪, ১২:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেছেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল বোর্ডের চিকিৎসকদের পরামর্শে বিএনপি চেয়ারপারসনকে হাসপাতালে নেওয়া হয়। পরে মেডিকেল বোর্ডের পরামর্শে আবার বাসার আনা হয়। আপাতত বাসায় রেখে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধায়নে চিকিৎসা চলবে তার।

রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। স্বাস্থ্য পরীক্ষা শেষে মঙ্গলবার রাতে মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে তিনি বাসায় ফেরেন। এ সময় অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরও বলেন, হাসাপাতালে নেওয়ার পর সিসিইউতে নেওয়া হয়। পরে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়, যা বাসায় সম্ভব নয়। সেখানে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সদস্যরা কার্যকরী পদক্ষেপ গ্রহণ করেন। এ কারণে উনি অসুস্থতার মাঝেও কিছুটা সুস্থতাবোধ করছেন। এই চিকিৎসক আরও বলেন, উনি (খালেদা জিয়া) লিভার, কিডনি রোগী। হার্টে রিং পড়ানো, আর্থ্রাইটিসসহ আরও কিছু রোগ রয়েছে। শারীরিক সীমাবদ্ধতাও আছে। মেডিকেল বোর্ড সুপারিশ করেছেন, দ্রুত সময়ের মধ্যে বিদেশে উন্নত চিকিৎসার জন্য নেওয়া গেলে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS