ভিডিও

শপথ নিলেন দুই সিটি মেয়র ও পাঁচ জেলার চেয়ারম্যান

প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪, ১১:৩৪ দুপুর
আপডেট: এপ্রিল ০৪, ২০২৪, ০১:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র তাহসীন বাহার সূচনা, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু ও পাঁচ জেলা কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, সিরাজগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ পরিষদের চেয়ারম্যানদের শপথ পাঠ করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নির্বাচিত মেয়র ও চেয়ারম্যানদের শপথ পড়ান প্রধানমন্ত্রী। শপথ পাঠ শেষে প্রধানমন্ত্রী নবনির্বাচিত জনপ্রতিনিধিদেরকে অভিনন্দন জানিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

তিনি বলেন, জনগণ আপনাদের বিরল সম্মান অর্জনের সুযোগ সৃষ্টি করে দিয়েছে। যে কোনো পরিস্থিতিতে জনগণের পাশে থেকে তাদের দুঃখ দুর্দশা ভাগ করে সে সম্মান আপনাদেরকে ধরে রাখতে হবে। শেখ হাসিনা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণের মনের গভীরের অনুভূতি বুঝতে পারতেন। তাই বঙ্গবন্ধুর আদর্শ লালন করে জনগণের প্রকৃত বন্ধু হয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে দেশের উন্নয়নে কাজ করতে হবে।

গত ৯ মার্চ ময়মনসিংহ এবং কুমিল্লা সিটি করপোরেশনের উপনির্বাচনে মেয়র পদে ভোট গ্রহণ করা হয়। একই দিন উপরোক্ত জেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ময়মনসিংহ সিটিতে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ইকরামুল হক টিটু। কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনে জয়লাভ করেছেন ডা. তাহসিন বাহার সূচনা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS