ভিডিও

বিএনপি’র আন্দোলন অন্তঃসারশূন্য : ওবায়দুল কাদের

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০১:৪২ দুপুর
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ০৮:০১ রাত
আমাদেরকে ফলো করুন

বিএনপি প্রকাশ্যে উপজেলা নির্বাচনের বিরোধিতা করলেও তাদের অনেকেই নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি’র আন্দোলন অন্তঃসারশূন্য। তাদের আন্দোলনে জনসম্পৃক্ততা নেই। দলটি প্রকাশ্যে উপজেলা নির্বাচনের বিরোধিতা করছে। তবে তাদের অনেকেই আসন্ন উপজেলা নির্বাচনে অংশ নেবেন। ওবায়দুল কাদের বলেন, আগামী ৮ মে উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক থাকছে না। মন্ত্রী-এমপিদের প্রভাব বিস্তার না করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। নির্বাচন সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে নির্দেশ দেওয়া হয়েছে।

যুদ্ধ-বিগ্রহ নিয়ে বিশ্ব পরিস্থিতির কঠিন সময় সামাল দেওয়া চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেন, দ্রব্যমূল্য সহনীয় রাখার জন্য চেষ্টা করে যাচ্ছে সরকার। ব্যাংকিং খাতে লেনদেন আগের চেয়ে বেড়েছে। রোজায়ও লেনদেন ভালো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS