ভিডিও

মঙ্গলবার থেকে টিসিবি বিক্রি কার্যক্রম শুরু

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ১০:৫১ রাত
আপডেট: মে ০৬, ২০২৪, ১১:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

কাল মঙ্গলবার (৭ মে) দেশব্যাপী নিম্ন আয়ের এক কোটি ফ্যামিলি কার্ডধারী পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে চালসহ টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু হবে।

আজ সোমবার (৬ মে) টিসিব’র যুগ্ম-পরিচালক মো. হুমায়ুন কবির সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, প্রধানমন্ত্রীর উদ্যোগে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক নির্দেশনায় নিম্ন আয়ের এক কোটি উপকারভোগী কার্ডধারী পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে চালসহ টিসিবি’র পণ্যাদি (ভোজ্যতেল ও ডাল) সাশ্রয়ী মূল্যে বিক্রি কার্যক্রম চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় মে মাসের বিক্রি কার্যক্রম আগামীকাল মঙ্গলবার (৭ মে) থেকে সারাদেশে শুরু হবে। এই বিক্রি কার্যক্রম ডিলারগণের দোকান/নির্ধারিত স্থায়ী স্থাপনা হতে সিটি কর্পোরেশন, জেলা-উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও তাদের নির্ধারিত তারিখ ও সময় পরিকল্পনা অনুযায়ী পরিচালনা করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ঢাকা কালাচাঁদপুর নদ্দার বারিধারা পার্ক ৮নং রোড সংলগ্ন ১৮নং ওয়ার্ডে (উত্তর সিটি) এই বিক্রি কার্যক্রম উদ্বোধন করবেন বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। এতে বলা হয়, কার্ডধারী ভোক্তারা ২ লিটার তেল ১০০ টাকায়, ২ কেজি মশুর ডাল ৬০ টাকায় এবং ১ কেজি চাল ৩০ টাকায় কিনতে পারবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS