ভিডিও

আমেরিকান কালার কসমেটিকস হারল্যানে ২৫ শতাংশ ছাড়

প্রকাশিত: মে ০৯, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: মে ০৯, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ (অ্যামচেম) ও ঢাকায় অবস্থিত মার্কিন দূতাবাসের যৌথ আয়োজনে ২৯তম ইউ এস ট্রেড শো-এ অংশগ্রহণ করেছে রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি’র বিশ্বখ্যাত কালার কসমেটিকস ব্র্যান্ড হারল্যান। মেলায় সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি হারল্যানের বিভিন্ন প্রিমিয়াম কালার কসমেটিকস পণ্য আগ্রহ ভরে দেখছেন দর্শকরা। এদিকে, ক্রেতাদের কথা মাথায় রেখে সব পণ্যেই ২৫ শতাংশ মূল্যছাড় দিয়েছে প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার (৯ মে) সকাল থেকে শুরু হয় তিন দিনব্যাপি এই ইউএস ট্রেড শো, যা চলবে ১১মে পর্যন্ত। যার মধ্যে বরাবরের মতো আমেরিকান কোম্পানির ব্র্যান্ড হারল্যানের পণ্য সমৃদ্ধ রিমার্ক-হারল্যানের গ্র্যান্ড প্যাভিলিয়ন আলাদাভাবে দর্শনার্থীদের নজর কেড়েছে।

হারল্যানের স্টল ঘুরে দেখা গেছে, ক্রেতা ও দর্শনার্থীদের জন্য হারল্যান নিয়ে এসেছে বৃহৎ পরিসরে বুলেট লিপস্টিক, লিপ গ্লস, নেইল পলিশ ও জেল লাইনারের এক অভাবনীয় লাইনআপ। ম্যাট ফিনিশের বুলেট লিপস্টিকের সঙ্গে ঠোঁটের কালার টেক্সচার হবে আরও ঘন ও আকর্ষণীয়, অন্যদিকে ডিউ ড্রপ ও গ্যালাকটিক গ্ল্যাম লিপ গ্লস ঠোঁটকে রাখবে সফট ও হাইড্রেটেড। এছাড়া নেইল পলিশের ক্লাসিক, জেল, হলোগ্রাফিক ও গ্লিটারের ৪টি ভিন্ন ধরন, যা নখের সাজে যোগ করবে নতুন মাত্রা।

হারল্যান কর্তৃপক্ষ জানিয়েছে, প্রদর্শনীতে ১৬টি আলাদা শেডের কালার ভাইবস জেল লাইনার রয়েছে, যা যেকোনো উপলক্ষেই চোখের সৌন্দর্যকে করবে আরও নিখুঁত ও বৈচিত্র্যময়। এমনকি শিগগিরই হারল্যান তাদের প্রোডাক্ট রেঞ্জে যোগ করতে যাচ্ছে লিকুইড লিপস্টিকও। এত সব ভিন্ন ভিন্ন কালার কসমেটিকস পণ্যের সঙ্গে ইউ এস ট্রেড শো’তে ক্রেতাদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়েছে হারল্যান।

 

রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে বলে জানান কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া। তিনি বলেন, নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অব লিভিং অনুযায়ী সবরকম সুযোগ-সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ হারল্যান স্টোর। যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

হারল্যানের সিইও এমদাদুল হক সরকার বলেন, নকল ও চোরাকারবারির মাধ্যমে আসা বেআইনি পণ্যের স্বাস্থ্যগত ও অর্থনৈতিক ক্ষতি থেকে ভোক্তাদের মুক্তি দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে হারল্যান। প্রসঙ্গত, সর্বাধিক ব্র্যান্ড নিয়ে রিমার্কের মাধ্যমে আমদানিনির্ভর কসমেটিকস খাত একটি রপ্তানিযোগ্য শিল্প খাতে রূপান্তরিত হচ্ছে। স্কিনকেয়ার ও কসমেটিকসের ৫০ এরও অধিক ব্র্যান্ড নিয়ে কাজ করছে রিমার্ক। যার মধ্যে হারল্যান, সিওডিল, নিওর, লিলি, ব্লেইজ ও স্কিন ইতোমধ্যেই ভোক্তাদের দৃষ্টি আকর্ষণ করেছে।

সম্প্রতি রিমার্ক-হারল্যানের সঙ্গে অন্তর্ভুক্ত হয়েছেন চলচ্চিত্র নায়ক শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, পরিমনি, অপু বিশ্বাস, নুসরাত ফারিয়া, নাজিফা তুষি ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মতো জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS