ভিডিও

তৃতীয় হলেন জবি’র শিক্ষার্থী অবন্তিকা

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০১:০২ দুপুর
আপডেট: মে ২০, ২০২৪, ০১:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : আত্মহত্যা করা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার স্নাতক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফলে দেখা গেছে, সিজিপিএ ৪.০০ এর মধ্যে ৩.৬৫ পেয়ে ওই ব্যাচের মধ্যে তৃতীয় হয়েছেন তিনি।

গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের এলএলবি প্রোগ্রামের অষ্টম সেমিস্টারের প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা যায়।এদিকে মেয়ের ফল পেয়ে কাঁদছেন অবন্তিকার মা তাহমিনা শবনম। তিনি বলেন, এখন আর ফলাফল দিয়ে কী হবে? মেয়েটাই তো নেই। মেয়েটাকে হারালাম, এখনও জবি’র তদন্ত প্রতিবেদন বের হয়নি। কখন হবে তাও অনিশ্চিত।

প্রকাশিত ফলাফলে দেখা গেছে, অষ্টম সেমিস্টারে ৩.৭৩ পেয়েছেন অবন্তিকা। এর মধ্যে স্পেশাল পেনাল ল কোর্সে তিনি পেয়েছেন ৩.৭৫, ল অব ক্রিমিনাল প্রোসিডিউরে পেয়েছেন ৩.৫০, কনভিয়েন্সিং, ড্রাফটিং অ্যান্ড ট্রায়াল এডভোকেসি ট্রেনিংয়ে ৩.৫০, লিগ্যাল রিসার্চ অ্যান্ড রাইটিং কোর্সে ৩.৭৫, লিবারেশন মুভমেন্ট অ্যান্ড ইন্ডিপেন্ডেন্ট কোর্সে ৪.০০ এবং মৌখিক পরীক্ষায় জিপিএ ৪.০০ পেয়েছেন। এর আগে গত ১৫ মার্চ ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেন ফাইরুজ অবন্তিকা। ফেসবুকে দেওয়া ওই পোস্টে তিনি জবি’র সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকীকে দায়ী করে গলায় ফাঁস দেন। এ ঘটনায় অবন্তিকার মা বাদী হয়ে কোতোয়ালী থানায় আত্মহত্যার প্ররোচণার অভিযোগে মামলা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS