ভিডিও

আজ দেশে ফিরবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ১২:৩৯ দুপুর
আপডেট: জুন ১০, ২০২৪, ০৩:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ নতুন মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠানে শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১০ জুন) রাত ৮টায় তার ঢাকা পৌঁছানোর কথা রয়েছে। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়েছে। 

এদিকে শনিবার টানা তৃতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন নরেন্দ্র মোদি। শপথ গ্রহণের মঞ্চে শেখ হাসিনাসহ বিশ্ব নেতারা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। সংক্ষিপ্ত সাক্ষাতে দুই নেতা হ্যান্ডশেক করেন। পরে একে অপরের খোঁজ খবর নেন। এরপর মোদি শেখ হাসিনাকে সঙ্গে নিয়ে রাষ্ট্রপতি ভবনের ব্যাঙ্কোয়েট হলে যান। সেখানে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর নৈশভোজে যোগ দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মেয়ে সায়মা ওয়াজেদকে নিয়ে রাষ্ট্রপতি ভবনে তৃতীয় বিদেশি নেতা হিসেবে শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দেন। শ্রীলঙ্কা, মালদ্বীপ, ভুটান, নেপাল, মরিশাস ও সিসিলির শীর্ষ নেতারাও মোদির শপথ-গ্রহণ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। অনুষ্ঠানে ৮ হাজারেরও বেশি বিশিষ্টজনের রেকর্ড উপস্থিতি দেখা গেছে। এর আগে শপথ অনুষ্ঠানে যোগ দিতে শনিবার নয়াদিল্লি পৌঁছান প্রধানমন্ত্রী শেখা হাসিনা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS