ভিডিও

পল্টনে দরজা ভেঙে ২ যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ১২:২১ রাত
আপডেট: জুন ২১, ২০২৪, ০৩:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজধানীর পল্টনে একটি অফিসের কক্ষ থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, ইমন (২৩) ও ফরহাদ (২১)। পুলিশের ধারণা, অতিরিক্ত মদ্যপানে তাদের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) রাতের দিকে এ ঘটনা ঘটে।
পল্টন থানার উপ-রিদর্শক (এসআই) রাম কানাই সরকার জানান, পল্টনে একটি ভবনের ষষ্ঠ তলায় মাতৃভূমি গ্রুপের অফিসে গিয়ে দরজা বন্ধ পাই। পরে অফিসের দরজা ভেঙে ওই দুই যুবককে অচেতন অবস্থায় দেখতে পাই। পরে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, নিহতদের পাশে দুইটি কাচের বোতলে অ্যালকোহল জাতীয় পদার্থ আলামত হিসেবে উদ্ধার করি। আমাদের ধারণা অতিরিক্ত মদ্যপানে তাদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহত দুজনই মাতৃভূমি গ্রুপের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। তাদের গ্রামের বাড়ি ভোলা। 
মাতৃভূমি গ্রুপের উপদেষ্টা বাপ্পী সরদার জানান, নিহত দুজনেই গত এক মাস আগে অফিস সহায়ক হিসেবে যোগদান করে। গতকাল বুধবার (১৯ জুন) বিকেল থেকে তাদের কোনো খোঁজখবর না পাওয়ায় পুলিশের সহায়তায় দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি দুজনই অচেতন অবস্থায় পড়ে আছে। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS