ভিডিও

দেশ বিক্রি করে দিচ্ছে সরকার: ফখরুল

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ১২:৫৬ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৫:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে বাংলাদেশ লাভবান হয়নি বলে মনে করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুধু তাই নয়, সরকার বিদেশিদের কাছে বাংলাদেশকে বিক্রি করে দিচ্ছে বলেও দাবি করেছেন তিনি। রোববার (২৩ জুন) নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি চেয়ে আয়োজিত দোয়া মাহফিলে ফখরুল এসব কথা বলেন।
বিএনপি মহাসচিব বলেন, তিস্তা চুক্তি না করে ভারতের সেবাদাসে পরিণত হয়েছে সরকার। ভারত সফরে করা চুক্তিতে প্রধানমন্ত্রী ভারতকে লাভবান করেছেন, বাংলাদেশ নয়। বিদেশি রাষ্ট্রের কাছে দেশ বিক্রি করে দিচ্ছে সরকার। ‘নতজানু পররাষ্ট্রনীতির কারণে তিস্তার পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশের গণতন্ত্রের ধ্বংসের দায় ক্ষমতাসীনদের’, যোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  
বাসায় থাকতে দেয়া হলেও বেগম জিয়া অবরুদ্ধ জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরাতেই বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা সুযোগ দেয়া হচ্ছে না। ‘আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে। বেগম জিয়া ও বিএনপি তার শিকার’, যোগ করেন মির্জা ফখরুল। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS