ভিডিও

বৃষ্টিতে ডুবেছে ঢাকার বিভিন্ন সড়ক, ভোগান্তিতে সাধারণ মানুষ

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৩:১৮ দুপুর
আপডেট: জুন ২৬, ২০২৪, ০৫:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

মাত্র কয়েক ঘন্টার ঝড়া বৃষ্টিতেই ডুবেছে ঢাকার বিভিন্ন সড়ক ও অলিগলি। বেলা বাড়ার পর নামা বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছেন কাজে বের হওয়া রাজধানীর মানুষরা।

বুধবার (২৬ জুন) সকালে রাজধানীর আগারগাঁও থেকে জাহাঙ্গীর গেট যেতে নতুন রাস্তায়, খামারবাড়ি থেকে ফার্মগেট, ফার্মগেট-তেজগাঁও ট্রাক স্ট্যান্ড, মোহাম্মদপুরের কিছু অংশ, মেরুল বাড্ডা, ডিআইটি প্রজেক্ট এলাকায়, মালিবাগ, শান্তিনগর, সায়েদাবাদ, শনির আখড়া, পুরান ঢাকা, বংশাল, নাজিমুদ্দিন রোড, ধানমন্ডি, মিরপুর ১৩, হাতিরঝিলের কিছু অংশ,গুলশান লেকপাড় এলাকার সংযোগ সড়কসহ বিভিন্ন সড়ক ও অলিগলিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

বেলা বাড়ার পর নামা বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছেন কাজে বের হওয়া মানুষেরা। রাস্তা ডুবে যাওয়ায় সিএনজি ভাড়াও প্রায় দ্বিগুণ দিয়ে গন্তব্যে যেতে হয়েছে।

মৌচাকে সিএনজি চালক আবুল হাসান বলেন, বিভিন্ন রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে, সেই সঙ্গে জলাবদ্ধতা। অনেক সিএনজির ইঞ্জিনে পানি ঢুকে রাস্তার মধ্যে বন্ধ হয়ে আছে। মোহাম্মদপুর থেকে শুরু করে বিভিন্ন রাস্তাতেই কম বেশি জলাবদ্ধতা আমি নিজে দেখে এসেছি। সেই সঙ্গে বৃষ্টি ছাড়ার পরপরই বিভিন্ন সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষের পাশাপাশি আমরা সিএনজি চালকরাও ঢাকার জলাবদ্ধতার কারণে বিপদে আছি। জলাবদ্ধ সড়কে সিএনজি চালানো যাচ্ছে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS