ভিডিও

সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের ওপর সাদিক এগ্রো বাহিনীর হামলার অভিযোগ

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৩:২৬ দুপুর
আপডেট: জুন ২৭, ২০২৪, ১১:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

ঢাকার মোহাম্মদপুরে অবৈধভাবে গড়ে ওঠা সাদিক এগ্রো’র স্থাপনা উচ্ছেদ অভিযানের খবর সংগ্রহ করতে গিয়ে কালবেলার রিপোর্টার আকরাম হোসাইনের ওপর হামলার ঘটনা ঘটেছে। প্রতিষ্ঠানটির ম্যানেজারসহ কয়েকজন আজ বৃহস্পতিবার (২৭ জুন) বেলা ১টার দিকে এই হামলা চালান বলে অভিযোগ পাওয়া গেছে।

 জানা গেছে, সকাল থেকেই ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উচ্ছেদ অভিযান শুরু করে সাদিক এগ্রোতে। সে সময় সাদিক এগ্রো’র লোকজনও ছিল। এসময় কালবেলার রিপোর্টার আকরাম হোসাইন লাইভ করতে গেলে তেড়ে আসে সাদিক এগ্রো’র লোকজন।রিপোর্টার আকরাম হোসাইন বলেন, মোহাম্মদপুরে সাদিক এগ্রোতে চলা ডিএনসিসি’র উচ্ছেদ অভিযানের সংবাদ প্রকাশ করতে গেলে সাদেক এগ্রো’র ম্যানেজার এবং ক্যামেরাম্যানসহ তার লোকজন আমার ওপর হামলা চালাতে আসে। আমার ক্যামেরা, মাইক্রোফোন ছিনিয়ে নিতে চায়। এ সময় উপস্থিত অন্যান্য গণমাধ্যমকর্মীরা এগিয়ে আসলে পিছু হাটে সাদিক এগ্রো বাহিনী।

প্রত্যক্ষদর্শী ইত্তেফাকের রিপোর্টার জুবায়ের বলেন, আমরা সবাই উচ্ছেদ অভিযান কাভার করছিলাম। হঠাৎ দেখি দৈনিক কালবেলার রিপোর্টার আকরাম ভাইয়ের মোবাইল ফোন এবং বুম নিয়ে টানা হেঁচড়া করে তার কাজে বাধা দেয়। এরপর আমরা এগিয়ে গেলে পালিয়ে যায়।

মর্নিং টাইমসের রিপোর্টার শামিম আহমেদ জানান, শুরু থেকে সাদেক এগ্রোর কয়েকজন কালবেলার রিপোর্টারের ওপর ক্ষুব্ধ ছিল। সাদেক এগ্রোর অবৈধ স্থাপনা উচ্ছেদের সময় কালবেলার রিপোর্টার আকরাম হোসেন লাইভে ছিল। তখন সাদেক এগ্রোর ম্যানেজার এবং কয়েকজন এসে ধাক্কা মেরে মোবাইল ফেলে দেয়। তখন আমরা কয়েকজন সাংবাদিক এগিয়ে গেলে তারা দৌড়ে পালিয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS