ভিডিও

মাদককে ‘না’ বলতে পারাটাই স্মার্টনেস : আতিকুল ইসলাম 

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৩:২২ দুপুর
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৩:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, যে তরুণরা মাদককে ‘নো’ বলতে পারে তারাই প্রকৃত স্মার্ট, তারাই মডার্ন। কারণ তারা জানে মাদক একটি নীরব ঘাতকের নাম, সব শেষ করে দেয়। তাই মাদক থেকে নিজেকে দূরে রেখে খেলাধুলায় নিজেকে বেশি বেশি ব্যস্ত থাকতে হবে।

শনিবার (২৯ জুন) রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টর পার্কে ঢাকা নর্থ মেয়র বাস্কেটবল টুর্নামেন্ট-২০২৪ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

ডিএনসিসি মেয়র বলেন, একটি শিশুর সুষ্ঠু মেধা বিকাশ ঘটে খেলাধুলার মাধ্যমে। শিশু-কিশোরদের খেলাধুলার বিষয়ে আরো বেশি সচেতন হতে হবে। অভিভাবকদের আরও বেশি যত্নশীল হতে হবে। তাদের দামি দামি মোবাইল ফোন না কিনে দিয়ে খেলার সামগ্রী কিনে দেন। তারা ঠিকই মাঠে নেমে আসবে। 

তিনি বলেন, বাচ্চাদের হাতে হাতে ফোন। দিনরাত তারা সেটা নিয়ে পড়ে থাকছে। এই অভ্যাসগুলো পরিবর্তন করতে হবে। আমাদেরই পরিবর্তনে সহযোগিতা করতে হবে। 

খেলাধুলার দরজা সবার জন্য উন্মুক্ত উল্লেখ করে তিনি বলেন, সিটি কর্পোরেশন তরুণ প্রজন্মকে স্বাগতম জানাতে প্রস্তুত। আমরা সব সময় তাদের পাশে থাকবো।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS