ভিডিও

নারায়ণগঞ্জের ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, উদ্ধার হলো ৩ বোমা

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৫:১২ বিকাল
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে চারতলা একটি বাড়িতে অভিযান চালিয়ে তিনটি বোমা উদ্ধার করেছে অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।

মঙ্গলবার (২ জুলাই) দুপুর ২টা থেকে উপজেলার বরপা এলাকার ওই বাড়িতে অভিযান চালানো হচ্ছে। এর আগে সকালে বাড়িটি ঘেরাও করে রাখে এটিইউয়ের সদস্যরা। 


দুপুর ২টার দিকে এটিইউয়ের পুলিশ সুপার সানোয়ার হোসেন বাড়িটিতে অভিযান শুরুর খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘প্রথমে ভবনের সব ফ্ল্যাটের বাসিন্দাদের নিরাপদে নামিয়ে আনা হয়। পরে তৃতীয় তলার ফ্ল্যাটে অভিযান চালিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে ফ্ল্যাট থেকে শক্তিশালী তিনটি বোমা উদ্ধার করা হয়েছে।

এরপর বিকেল ৩ টা ১৪ মিনিটে তৃতীয় তলার ওই ফ্ল্যাটের ভেতরে একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করে বোম্ব ডিসপোজাল ইউনিট। ৩ টা ৫২ মিনিটে ভবনটির পাশে একটি  মাঠে দ্বিতীয়টি এবং ৪ টা ৩০ মিনিটে শেষ বোমাটি বিস্ফোরণ ঘটানো হয়।’ এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে এলাকাবাসীর মধ্যে।

সানোয়ার হোসেন আরও বলেন, ‘নরসিংদী, নেত্রকোনা ও কক্সবাজার থেকে একাধিক জঙ্গি সদস্যকে আটক করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী রূপগঞ্জ উপজেলার সৌদি প্রবাসী জাকিরের চারতলা ভবনটি ঘিরে রেখে অভিযান চালানো হচ্ছে।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS