ভিডিও

জমে থাকা পানিতে বিদ্যুৎস্পর্শে ঢাকায় চারজনের মৃত্যু

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০১:১৫ রাত
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ১২:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন


প্রবল বর্ষণে শুক্রবার রাজধানীর বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। জমে থাকা পানিতে বিদ্যুৎস্পর্শে পৃথক স্থানে চারজন মারা গেছেন। তারা হলেন– কাঠমিস্ত্রি রাসেল দাস (২৭), তাঁর সহকারী আলাউদ্দিন (১৭), নির্মাণ শ্রমিক আব্দুর নুর (৩৫) ও রংমিস্ত্রি আইউব আলী (৪৫)। শুক্রবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় সংশ্লিষ্ট থানার পুলিশ।
পল্লবীতে মারা যাওয়া রাসেলের আত্মীয় সুমন দাস বলেন, রাসেল পল্লবীর বাউনিয়ায় আজিজ মার্কেটের একটি আসবাবপত্রের কারখানায় কাঠমিস্ত্রির কাজ করতেন। শুক্রবার বৃষ্টিতে কারখানায় পানি ঢুকে আসবাব তৈরির মেশিন ভিজে যায়। এদিন সকাল সাড়ে ১০টার দিকে রাসেল ও সহকারী আলাউদ্দিন মেশিনটি সরাতে গেলে দু’জনই বিদ্যুৎস্পর্শে মারা যানন। রাসেলের বাড়ি চট্টগ্রামের পটিয়ায়। তিনি বাউনিয়াবাদে পরিবার নিয়ে থাকতেন। আলাউদ্দিনের বাড়ি ময়মনসিংহের তারাকান্দায়।
কোতোয়ালি থানার এসআই রাজীব ঢালী জানান, শুক্রবার সকালে সিএমএম কোর্টের পাশে গলিতে জমে থাকা বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পর্শে মারা যান আইউব আলী। তাঁর গ্রামের বাড়ি পিরোজপুর সদর উপজেলার তারাবুনিয়ায়। সূত্রাপুরে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন তিনি।
ভাসানটেক থানা পুলিশ জানায়, শুক্রবার বিকেল ৩টার দিকে উত্তর ভাসানটেকে বাসায় জমে থাকা বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পর্শে রাজমিস্ত্রি আব্দুর নুর মারা যান। তাঁর গ্রামের বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জে। ভাসানটেকে পরিবার নিয়ে থাকতেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS