ভিডিও

অবশেষে চালু হলো মোবাইল ইন্টারনেট পরিষেবা

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৩:২৩ দুপুর
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০৮:০১ রাত
আমাদেরকে ফলো করুন

টানা ১০ দিন বন্ধ থাকার পর অবশেষে চালু হলো মোবাইল ইন্টারনেট (ফোর-জি) সেবা। আজ রোববার (২৮ জুলাই) বিকেল ৩টার দিকে গ্রাহকেরা তাদের মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন বলে জানা গেছে।

আজ সকাল ১১টার দিকে বিটিআরসি ভবনে মোবাইল অপারেটরদের সঙ্গে বৈঠকের পর ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ইন্টারনেট চালুর খবর জানান। প্রতিমন্ত্রী বলেন, বিকেল ৩টার দিকে ইন্টারনেট চালুর পর গ্রাহকেরা তিন দিনের জন্য ৫ জিবি বোনাস পাবেন।

সব অপারেটরের গ্রাহকরাই এই সুবিধা পাবেন। ফেসবুক-টিকটক ও অন্যান্য সোশ্যাল মিডিয়াকে চিঠি পাঠানো হয়েছে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, আপাতত ফেসবুক-টিকটক বন্ধই থাকছে। দ্রুতই তাদের সঙ্গে আলোচনা করা হবে।

এর আগে, টানা পাঁচ দিন সব ধরনের ইন্টারনেট সেবা বন্ধ থাকার পর মঙ্গলবার (২৩ জুলাই) রাতে সীমিত পরিসরে ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ চালু করা হয়। রাজধানীতে বাসা-বাড়ির ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা ধারাবাহিকভাবে চালু হয়।

প্রাথমিকভাবে ইন্টারনেটের গতি বেশ ধীরগতির হলেও ব্রডব্যান্ড সংযোগ ফিরে আসায় ফ্রিল্যান্সার, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাজীবী ও সাধারণ ব্যবহারকারীদের মাঝে স্বস্তি ফিরে আসে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS