ভিডিও

গাজীপুরে ছাত্র আন্দোলনের সময় ব্যবসায়ী নিহত

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ১১:৩২ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০১:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টায় এ তথ্য নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান।
নিহতের নাম জাকির হোসেন। তাঁর বাড়ি সাতক্ষীরা জেলায়। তিনি উপজেলার চন্নপাড়া এলাকায় লেপ–তোশকের ব্যবসা করতেন। তবে নিহতের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পুলিশ ও বিক্ষোভকারী শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ চলাকালে জাকির হোসেন দোকানে ছিলেন। বেলা ৩টার দিকে সড়কে জাকিরের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এরপর তাঁকে উদ্ধার করে স্থানীয় লোকজন ও শিক্ষার্থীরা চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার দিকে নিয়ে যেতে থাকে। এসময় পথেই তাঁর মৃত্যু হয়।
ওসি আকবর আলী বলেন, ‘শনিবার মাওনা চৌরাস্তায় বৈষম্যবিরোধী শিক্ষার্থীরা আন্দোলন করেছেন। এসময় মাথায় আঘাত পেয়ে জাকির হোসেন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ওই সময় পড়ে গিয়ে বা কোনো কিছুর সঙ্গে মাথায় আঘাত পেয়ে তাঁর মৃত্যু হতে পারে। নিহত জাকির হোসেনের বাড়ি সাতক্ষীরায় বলে জানা গেছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS