ভিডিও

ঢাকায় সংঘর্ষে নিহত ৬

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২৪, ০২:৫১ দুপুর
আপডেট: আগস্ট ০৫, ২০২৪, ০৬:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

কারফিউয়ের মধ্যে রাজধানীর যাত্রাবাড়ি-কাজলায় ও ঢাকা মেডিকেলের কাছে নতুন ভবন এলাকায় এক দফা দাবিতে আন্দোলনরত বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে হয়েছে। সংঘর্ষে নিহত ছয়জনের মরদেহ ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। সোমবার দুপুর ১টায় ঢাকা মেডিকেল থেকে এ তথ্য জানা গেছে। 
সূত্র জানায়, চারটি মরদেহ আনা হয়েছে যাত্রাবাড়ি-কাজলা এলাকা থেকে ও দুটি মরদেহ আনা হয়েছে ঢাকা মেডিকেলের কাছে নতুন ভবন এলাকা থেকে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নিহত ছয়জনের মরদেহ জরুরি বিভাগে রাখা হয়েছে।
যাত্রাবাড়ীতে সংঘর্ষে নিহত ১ : রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় বিক্ষোভকারীদের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়া হয়। সোমবার সংঘর্ষে বেলা ১১টা ৪০ মিনিটের দিকে গুলিবিদ্ধ হয়ে নিহত হন রাসেল নামে একজন। তার বয়স ২৫ বছর। গুলিবিদ্ধ রাসেলকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন পথচারীরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সুমন নামে এক পথচারী গণমাধ্যমকে বলেন, কাজলা ব্রিজের নিচে গুলিবিদ্ধ হয়েছিলেন রাসেল। তার মাথায় গুলির চিহ্ন রয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS