ভিডিও

ড. ইউনূসকে অভিনন্দন জানালো রামোন ম্যাগসেসে অ্যাওয়ার্ড ফাউন্ডেশন 

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ১১:২৯ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০২:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

দেশের অন্তর্র্বতীকালীন সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসকে অভিনন্দন জানিয়েছে রামোন ম্যাগসেসে পুরস্কার ফাউন্ডেশন।সম্প্রতি অধ্যাপক ইউনূসের কাছে পাঠানো ফাউন্ডেশনের এক অভিনন্দন বার্তায় বলা হয়েছে, আমরা রামোন ম্যাগসেসে অ্যাওয়ার্ড ফাউন্ডেশনের পক্ষ থেকে আপনার অন্তর্র্বতীকালীন সরকার ও বাংলাদেশের জনগণকে আমাদের আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।অভিনন্দন বার্তায় ফাউন্ডেশনটির সভাপতি বলেন, আমি বিশ্বাস করি, সরকার দেশের জনগণের কল্যাণের জন্যই নিম্নপর্যায় থেকে শুরু করে উন্নতির দিকে অগ্রসর হয়, কারণ গণমানুষের কল্যাণই সরকারের কাজ।

বার্তায় আরও বলা হয়, আমি বিশ্বাস করি, রাষ্ট্রের সর্বোচ্চ নেতার একটি বড় হৃদয়, সৎ মন, সুস্থ প্রবৃত্তি, ধৈর্য সুরক্ষার গুণ ও সাধারণ মানুষের প্রতি অনুগত ভালোবাসার দৃষ্টান্ত সৃষ্টির মতো গুণাবলি থাকতে হয়। আপনার দেশের ইতিহাসের এই নতুন অধ্যায়টি অনিশ্চয়তা বা বৈষম্য নয়, বরং স্থিতিশীলতা এবং সেই নেতৃত্ব দিয়ে সংজ্ঞায়িত হোক, যা গুটিকয়েক বিশেষ গোষ্ঠী নয়, বরং সাধারণ মানুষের মৌলিক অধিকারকে সমুন্নত রাখে।

উল্লেখ্য, ড. ইউনূস ১৯৮৪ সালের রামোন ম্যাগসেসে পুরস্কার পেয়েছিলেন। এশিয়ার নোবেলও বলা হয়ে থাকে এ পুরস্কারকে, যা দেয়া হয় ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্ট রামোন ম্যাগসেসের নামে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS