ভিডিও

আট বছর পর এনটিভিতে মোসাদ্দেক আলী ফালু

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৩:১৭ দুপুর
আপডেট: আগস্ট ২০, ২০২৪, ১২:১২ রাত
আমাদেরকে ফলো করুন

দেশে ফিরে দীর্ঘ ৮ বছর পর নিজের প্রতিষ্ঠান এনটিভি কার্যালয়ে গেলেন টিভি চ্যানেলটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোসাদ্দেক আলী ফালু। আজ সোমবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর কারওয়ান বাজারে তার প্রতিষ্ঠান এনটিভি’র প্রধান কার্যালয়ে পৌঁছান তিনি। এ সময় এনটিভি’র সর্বস্তরের কর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

এনটিভির কর্মীরা জানান, দীর্ঘদিন পর দেশে ফিরে ও এনটিভিতে এসে আবেগাপ্লুত হয়ে পড়েন মোহাম্মদ মোসাদ্দেক আলী। নিজেকে সামলে নিয়ে তিনি এনটিভি’র প্রতিটি বিভাগের কর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন। বহু বছর পর প্রিয় চেয়ারম্যানকে কাছে পেয়ে কর্মীরাও যেন নতুন প্রাণ ফিরে পান। এসময় তিনি দেশকে স্বৈরাচারমুক্ত করার জন্য তরুণ প্রজন্মের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা জানান। পাশাপাশি যারা আন্দোলনে শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করেন ও যারা আহত হয়ে চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।২০০৬-০৭ সালে ওয়ান ইলেভেনের সময় মোসাদ্দেক আলী দুর্নীতির মামলায় কারাগারে যান।  এসময় তার পরিবারের সদস্যদের ওপরেও শুরু হয় নানামুখী হয়রানি ও নির্যাতন। একপর্যায়ে প্রাণনাশের হুমকি দিয়ে তাকে ২০১৭ সালের ৯ মার্চ দেশত্যাগে বাধ্য করা হয়। 

উল্লেখ্য, ২০০৩ সালে বাংলাদেশের প্রথম অটোমেশনভিত্তিক বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন স্টেশন ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল লিমিটেড (এনটিভি) চালু করেন। তিনি আরও একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল আরটিভি এবং ‘দৈনিক আমার দেশ’ পত্রিকা প্রতিষ্ঠা করেন। তিনি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) প্রতিষ্ঠাতা সভাপতি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS