ভিডিও

বন্যা দুর্গতদের উদ্ধারে গিয়ে প্রাণ হারালেন ছাত্রদল নেতা সাগর

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বন্যাকবলিত ফেনীতে উদ্ধার কাজ করতে গিয়ে পানিতে ডুবে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সাইফুল ইসলাম সাগর (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২২ আগস্ট) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

সাগর উপজেলার করপাড়া ইউনিয়নের ২নং শ্যামপুর এলাকার আলীম উদ্দিন বেপারী বাড়ির শহীদ উল্লাহর ছেলে এবং করপাড়া ইউনিয়ন ছাত্রদল নেতা।

পারিবারিক সূত্র জানায়, সাগর চট্টগ্রামে একটি কারখানায় কাজ করতেন। সেখান থেকেই ত্রাণ তৎপরতার জন্য ফেনীতে আসেন। সাঁতার না জানায় দুর্ঘটনার শিকার হয়ে ফেনীতেই তিনি মারা যান। বর্তমানে সাগরের মরদেহ ফেনীতে রয়েছে।

করপাড়া ইউপি সদস্য ইউনুস হোসেন জানান, বৃহস্পতিবার স্বেচ্ছাসেবক দলের সঙ্গে ফেনীতে উদ্ধার ও ত্রাণ তৎপরতায় এসেছিলেন সাগর। তবে পানি তোড়ে ডুবে যান সাগর। ওই সময় বিদ্যুতের লাইন পানিতে সক্রিয় ছিল। তবে ফেনীর কোন জায়গায় সাগরের মৃত্যু হয়েছে সেটি নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

বন্যা দুর্গতদের উদ্ধারে গিয়ে প্রাণ হারালেন ছাত্রদল নেতা সাগর ধীরগতিতে কমেছে মনু নদীর পানি সাগরের মৃত্যুতে শোক প্রকাশ কারে ছাত্রদলের সহসাধারণ সম্পাদক জান্নাতুল নওরীন উর্মি বলেন, সাগর করপাড়া ইউনিয়ন ছাত্রদলের নেতা ছিলেন।

মৃত্যুর আগপর্যন্ত তিনি মানবতার কল্যাণেই কাজ করে গিয়েছেন। তার অকাল মৃত্যু আমাদের জন্য গভীর শোকের। মহান আল্লাহ নিশ্চয় তাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেব কবুল করে নেবেন।

উল্লেখ্য, কয়েক দিন ধরে প্রবল বন্যায় ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও মৌলভীবাজার, লক্ষ্মীপুরসহ ১৩ জেলার লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এ পর্যন্ত ১৩ জন মারা গেছেন বলে জানা গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS