ভিডিও

আনসারের সাবেক ডিজির বিরুদ্ধে অভিযোগ হাসনাতের, জমায়েতের ডাক

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৯:১৩ রাত
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

আনসারদের দাবি মেনে নেওয়ার পরও সচিবালয় অবরুদ্ধ করে রাখার জন্য আনসারের সাবেক ডিজি এনামুল হক শামিমকে দায়ী করেছেন বৈষম্যবিরোধী আন্দোলনের অন্যতম সম্বয়ক হাসনাত আব্দুল্লাহ। আজ রোববার (২৫ আগস্ট) রাতে নিজের ফেসবুক আইডিতে এক পোস্টে এ অভিযোগ করেন। এ সময় তিনি সবাইকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

পোস্টে তিনি লিখেছেন, ‘সবাই ‘রাজু’তে আসেন। স্বৈরাচারী শক্তি আনসার হয়ে ফিরে আসতে চাচ্ছে। দাবি মানার পরও আমাদের সবাইকে সচিবালয়ে আটকে রাখা হয়েছে।’ আনসারদের দাবি মেনে নেওয়ার পরও সচিবালয় অবরুদ্ধ করে রাখার জন্য আনসারের সাবেক ডিজি এনামুল হক শামিমকে দায়ী করেছেন বৈষম্যবিরোধী আন্দোলনের অন্যতম সম্বয়ক হাসনাত আব্দুল্লাহ।

আজ রোববার (২৫ আগস্ট) রাতে নিজের ফেসবুক আইডিতে এক পোস্টে এ অভিযোগ করেন। এ সময় তিনি সবাইকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন তিনি। পোস্টে তিনি লিখেছেন, ‘সবাই ‘রাজু’তে আসেন। স্বৈরাচারী শক্তি আনসার হয়ে ফিরে আসতে চাচ্ছে। দাবি মানার পরও আমাদের সবাইকে সচিবালয়ে আটকে রাখা হয়েছে।’

আনসারের সাবেক ডিজির বিরুদ্ধে অভিযোগ হাসনাতের, জমায়েতের ডাক তিনি নিজের পোস্টের কমেন্টে লিখেছেন, ‘এসব করাচ্ছে এনামুল হক শামিম, শরিয়তপুর আসনের সাবেক এমপি। তার বড় ভাই এই আনসারের ডিজি ছিল এবং এই সব আনসার তার ভাইয়ের রিক্রুটেড।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS