ভিডিও

‘সমন্বয়ক পরিচয়ে কেউ কোন টাকা তুলবেন না’

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৯:৩৩ রাত
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০১:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গিয়ে পুলিশের ছোড়া রাবার বুলেট ও টিয়ারশেলে অনেকেই আহত ও নিহত হয়েছেন। অনেকের অবস্থা এখন বেশ আশঙ্কাজনক। তাদের এই সংকটে এগিয়ে এসেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কগণ। তবে সমন্বয়ক পরিচয়ে আহত ও নিহত পরিবারের জন্য কেউ টাকা চাইলে না দেওয়ার কথা জানিয়েছেন, স্বাস্থ্য বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সচিব তারেকুল ইসলাম আজ মঙ্গলবার এক ভিডিও বার্তায় সাংবাদিকদের এ কথা জানান । 

তিনি বলেন,‘ চিকিৎসাধীন শিক্ষার্থীদের সাহায্যের জন্য প্রধান উপদেষ্টা ড. মোহাম্মদ ইউনুসকে প্রধান করে একটি ফাউন্ডেশন গঠন করা হয়েছে এবং এতে সারা দেশে ভলেন্টিয়াররা কাজ করছে। এবং আহত ও নিহত শিক্ষার্থীদের তথ্য সংগ্রহের জন্য আমরা কাজ করে যাচ্ছি। তবে এ বিষয়ে কোন টাকার লেনদেন আমরা করছি না। 

তিনি আরও জানান, সমন্বয়ক পরিচয়ের কাউকে টাকা দিবেন না। সম্প্রতি একটি ঘটনার কথাও সেখানে উল্লেখ করেন। তিনি বলেন, একজন আমার সাথে ছবি তুলে সেই ছবি দেখিয়ে সমন্বয়ক পরিচয়ে এক ডায়মন্ড ব্যবসায়ির কাছ থেকে সাড়ে পাঁচ লাখ টাকা নেয়। যা পরবর্তীতে আমি জানতে পারি। যা অত্যন্ত দুঃখজনক। তাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয়ে কেউ কোন টাকা তুলবেন না।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS