ভিডিও

দেশকে নৈরাজ্যকর অবস্থায় রেখে পালিয়েছে স্বৈরাচারী হাসিনা : জিএম সিরাজ

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১০:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব গোলাম মোহাম্মাদ সিরাজ বলেছেন, দেশকে নৈরাজ্যকর অবস্থায় রেখে স্বৈরাচারী হাসিনা পালিয়েছে। শুধু একজন খুনি হাসিনাই পালিয়ে যায়নি। তার বিনা ভোটের মন্ত্রিসভা, বিনা ভোটের সব এমপি, এমনকি হাসিনার মুজিব বাহিনীও পালিয়েছে।

দেশের এমন নজিরবিহীন ভয়ানক পরিস্থিতি অতিক্রম করে জনগণ এখন সম্মান এবং সমৃদ্ধির পথে এগিয়ে যেতে চায়। আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসবে। তবে নির্বাচনের ফলাফলের জন্য বিএনপি সবসময়ই জনসমর্থনের ওপর নির্ভরশীল। তাই এমন কোনো কাজ করা যাবে না, যা জনগণের আস্থা নষ্ট করে। জনসম্পৃক্ত থেকে জনগণের আস্থা অর্জন ও সেটা অক্ষুন্ন রাখতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আজ রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা সদরে শহীদ আবু সাইদ চত্ত্বরে অনুষ্ঠিত প্রয়াত বিএনপি নেতা ও আন্দোলনে শহীদ ছাত্রদের স্মরণে দোয়া মাহফিল ও পথসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। ধুনট পৌর বিএনপি’র সভাপতি আলিমুদ্দিন হারুন মন্ডলের সভাপতিত্বে পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র নির্বাহী সদস্য আসিফ সিরাজ রব্বানী।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাবেক সদস্য গোলাম মাহবুব প্যারিস, পৌর বিএনপি’র সহ-সভাপতি ছানোয়ার হোসেন, বিএনপি নেতা মাহবুবুর রহমান ফিরোজ, এনামুল হক শাহীন, রফিকুল ইসলাম, শরাফত জামান পাশা, মোখফিজুর রহমান বাচ্চু, হায়দার আলী হিন্দোল, মইনুল হাসান মকুল, জাকির হোসেন জুয়েল, আব্দুল কাইয়ুম টগর, আলেক উদ্দিন, জাহাঙ্গীর আলম, শাহজাহান আলী, শাহ আলম, নাদু মিয়া, যুবদল নেতা রাশেদুজ্জামান উজ্জ¦ল, আল-আমিন, এসএম হালিম, আবু মুছা, সুমন খন্দকার, জাহাঙ্গীর আলম লিটন, মিঠু মিয়া, মাহমুদুল হাসান সুমন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS