ভিডিও

বগুড়া শহরের এমকে ইলেক্ট্রনিক্সের গোডাউনে চুরি সংঘটিত

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১১:১৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০১:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের ইয়াকুবিয়া স্কুল মোড়স্থ এমকে ইলেক্ট্রনিক্স এর গোডাউনে চুরি সংঘটিত হয়েছে। চোরেরা গোডাউন থেকে ৭টি এয়ার ফায়ার, ৪টি সোপার, ৪টি আয়রন, ২টি ইলেকট্রিক ক্যাটেল, ১৭টি গ্যাসের চুলা, ৭টি ব্লান্ডার, ১টি হট প্লেট,  ৪টি ইনডাকশান কুকার, ৪টি জুসার, ৮টি গ্রীনভার, ৮টি পেশার কুকার, ১১টি রাইস কুকার  এবং  ৫টি সেনডুইস মেকার চুরি করে নিয়ে গেছে।

বগুড়া সদর থানায় করা অভিযোগ সূত্রে জানা গেছে, বগুড়া সদর থানাধীন ইয়াকুবিয়া মোড় জজ কোয়াটার এর পশ্চিম পাশে প্রাচীর সংলগ্ন এমকে ইলেক্ট্রনিক্স কোম্পানীর গোডাউন রয়েছে। গত ২৮ আগস্ট কাজ শেষ করে গোডাউনের দরজায় তালা বন্ধ করে চলে যান কর্মীরা।

এরপর গতকাল রোববার বেলা আড়াইটায় কোম্পানীর কর্মচারী মো. জুয়েল আহমেদ (৩৪), এবং মোঃ মানিক হোসেন (৩৭) গোডাউনে গিয়ে দেখিতে পান পশ্চিম পাশের কক্ষের বারান্দার গ্রিল এবং জানালার গ্রীল কাটা এবং সেখানে মালামালের ফাঁকা কার্টুন পড়ে আছে।

প্রতিষ্ঠানের বগুড়া শাখার ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান জানান, চোরেরা সাড়ে ৭ লাখ টাকার বেশি মালামাল নিয়ে গেছে।  পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS