ভিডিও

প্রেমের ফাঁদ পেতে অপহরণের অভিযোগে নারীসহ ৪ গ্রেপ্তার 

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০১:৪৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০১:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ফেনীতে প্রেমের ফাঁদে ফেলে যুবককে জিম্মি করে মুক্তিপণ আদায়ের অভিযোগে এক তরুণীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় রোববার (০১ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী বাদী হয়ে চারজনের নাম উল্লেখ ও আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার দাগনভূঞার নয়নপুর গ্রামের মাসুমা আক্তার (২০), স্বামী নাহিদ হোসেন জীবন (২৪), তাদের সহযোগী একই উপজেলার দক্ষিণ আলীপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে শাহরিয়ার আলম (২০) ও ফেনী পৌর এলাকার সহদেবপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে সালমান হোসেন (২০)। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত প্রধান আসামি মাসুমা আক্তার কুমিল্লার দেবিদ্বার উপজেলার মরিচা গ্রামের মো. ফরিদ উদ্দিনের ছেলে মো. ফাহিম উদ্দিনের (২৫) সঙ্গে মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। তার কথামতো ৩০ আগস্ট ফেনীর মহিপালে আসেন ভুক্তভোগী ফাহিম। সেখান থেকে মাসুমা কৌশলে তাকে শহরের পাঠানবাড়ি রোডের তাসপিয়া ম্যানশনের ৭ম তলায় একটি কক্ষে নিয়ে যায়। বাসায় থাকা অন্য আসামিদের তখন আত্মীয় বলে ফাহিমের সঙ্গে পরিচয় করিয়ে দেন। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফাহিমকে জিম্মি করে মারধর করতে থাকে। পরে জোরপূর্বক শরীর থেকে কাপড় খুলে ছবি ও ভিডিও ধারণ করে তিন লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। টাকা প্রদানে অস্বীকৃতি জানালে আসামিরা ফাহিমকে মারধর করে ব্যবহৃত মোবাইল ফোন, সঙ্গে থাকা নগদ টাকা ও মোটরসাইকেল নিয়ে নেন।

ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, পুলিশ অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করেছে। আজ সোমবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS