ভিডিও

পারিবারিক কলহের জেরে বাবার হাতে ছেলে খুন

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৩:৫২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৩:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেশপুর এলাকায় পারিবারিক কলহের জেরে বাবার হাতে ছেলে এনায়েত উল্লাহর (২০) মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাবা জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (০১ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

নিহত এনায়েত উল্লাহ বিষ্ণুপুর ইউপি মহেশপুর গ্রামের স্কুলপাড়া এলাকার জয়নাল আবেদীনের (স্কুল দপ্তরীর) ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, এনায়েত সৌদি আরব ছিলেন। কিছুদিন আগে তিনি দেশে আসেন। বাড়িতে আসার কয়েকদিন পরেই একটি অটোরিকশা কিনে দিতে পরিবারকে চাপ দেন। এ নিয়ে রোববার রাতে বাবার সাথে তার কথা-কাটাকাটি হয়। এ সময় বাবা জয়নাল আবেদীন, মা ও ছোট ভাই ওবায়েদ উল্লাহ মিলে এনায়েত উল্লাহকে বেধড়ক মারধোর করে। এক পর্যায়ে লোহার তৈরি সাবল দিয়ে মাথার পেছন দিকে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে রোগীর অবস্থার অবনতি দেখে দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। এ সময় ঢাকা নিয়ে যাওয়ার পথে বারিচা এলাকায় তার মৃত্যু হয়।

বিজয়নগর থানার পরিদর্শক (তদন্ত) হাসান জামিল খান বলেন, এ ঘটনায় নিহতের বাবা জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS