ভিডিও

বগুড়ার সোনাতলায় পুলিশের বিরুদ্ধে মামলা রেকর্ড না করার অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৯:১০ রাত
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১১:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় ভাংচুর, লুট, অগ্নিসংযোগ ও খুনের চেষ্টার অভিযোগে দায়ের করা মামলা রেকর্ড না করার অভিযোগ। অভিযোগ সূত্রে জানা গেছে, সোনাতলার নতুন বন্দরের ঘোড়াপীড়স্থ ঠিকাদার শাহজাহান আলী খন্দকারের পুরাতন লোহা ও টিনের গুদামে গত ২৯ আগস্ট সকাল আনুমানিক ৯টার সময় পূর্ব শত্রুতা ও পারিবারিক কলহের জের ধরে মুখচেনা কতিপয় দুর্বৃত্ত ওই ব্যবসায়ীর গুদাম ঘরের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে মূল্যবান জিনিসপত্র লুট ও অগ্নিসংযোগ করে। এ ঘটনার পর তাৎক্ষনিক সেনা সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে ওই ব্যবসায়ীর ছেলে শফিকুল ইসলাম রোমান বাদি হয়ে গত ৩১ আগস্ট ১২ জনকে আসামি করে থানায় মামলা দিলেও পুলিশ তা রেকর্ড করেনি। এ বিষয়ে ব্যবসায়ী শাহজাহান আলী খন্দকার বলেন, আমি একজন রড সিমেন্ট ব্যবসায়ী।

আমরা মামলা করতে গেলে পুলিশ জানায়, তদন্ত ছাড়া মামলা রেকর্ড হয় না। অপরদিকে আমাদের বিরুদ্ধে কেউ রাজনৈতিক প্রতিহিংসায় মামলা দায়ের করলে সে মামলা তদন্ত করার প্রয়োজন হয়না। তদন্তের আগেই মামলা রেকর্ড হয়।

এ বিষয়ে ওসি বাবু কুমার সাহা বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে মামলা রেকর্ড করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS