ভিডিও

কুড়িগ্রামের রাজারহাটে ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে বিক্ষোভ

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১১:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে রেলস্টেশন রোড থেকে রাজারহাট উপজেলার সর্বস্তরের ছাত্রজনতা ও ইউপি সদস্যগণের ব্যানারে ইউপি চেয়ারম্যান মো. এনামুল হকের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে রাজারহাট সোনালী ব্যাংক চত্বরে এক সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সভাপতি আনিচুর রহমান, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, প্রেস ক্লাব রাজারহাটের নবনির্বাচিত সভাপতি আব্দুল কুদ্দুস, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনিছুর রহমান লিটন, উপজেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আল মিজানুর মাহিন, মশিউর রহমান, শাহ-রিয়ার আহমেদ, মোজাম্মেল হক, সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম বাবু, মাহবুবুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা ২৪ ঘন্টার মধ্যে ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবি তোলেন। তার অপসারণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তারা। অপরদিকে আজ সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরেই উপজেলা বৈষম্যবিরোধী ছাত্ররা উপজেলার সকল প্রতিষ্ঠানের দুর্নীতিবাজদের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS