ভিডিও

বগুড়ায় শহিদ শিমুলের পরিবারকে দুই লাখ টাকা দিলো জামায়াত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৯:৫২ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৯:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

জামায়াতে ইসলামীর পক্ষ থেকে বগুড়ায় ছাত্র-জনতার আন্দোলনে শহিদ শিমুল মন্ডল মতিনের পরিবারকে দুই লাখ টাকা উপহার হিসেবে দেওয়া হয়েছে। আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানের পক্ষ থেকে আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে শিমুলের পরিবারের কাছে অর্থ তুলে দেন জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল।

এ সময় শহর জামায়াতের নায়েবে আমির মাওলানা আলমগীর হোসাইন, সেক্রেটারি অধ্যাপক আ স ম আব্দুল মালেক, শ্রমিক কল্যাণ ফেডারেশন বগুড়া শহর শাখার সভাপতি আজগর আলী, শহর জামায়াতের সহকারী সেক্রেটারি অধ্যাপক রফিকুল আলম ও অধ্যাপক নাসির উদ্দিন, জামায়াত নেতা ইঞ্জিনিয়ার বজলুর রহমান, জামায়াত নেতা এড. শাহীন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

শহিদ পরিবারকে অর্থ প্রদান উপলক্ষ্যে শহরের বৃন্দাবন পাড়ায় তার বাসভবনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক এলাকাবাসী এতে অংশ গ্রহণ করেন। উল্লেখ্য, ছাত্র-জনতার আন্দোলনে অংশ নিয়ে গত ৪ আগস্ট বগুড়া শহরের বড়গোলায় গুলিবিদ্ধ হয়ে নিহত হন দর্জি শ্রমিক শিমুল মন্ডল মতিন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS